শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:২৯ অপরাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
রাষ্ট্রপতি দেশে ফিরেছেন

রাষ্ট্রপতি দেশে ফিরেছেন

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ   
রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ লন্ডনে স্বাস্থ্য পরীক্ষা ও চোখের চিকিৎসা শেষে ১০ দিনের সফর শেষে দেশে ফিরেছেন। বিমান বাংলাদেশ এয়ারলাইনসের একটি ভিভিআইপি ফ্লাইট আজ সোমবার সকাল ১০টা ৪০ মিনিটে রাষ্ট্রপতি ও তাঁর সফরসঙ্গীদের নিয়ে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।
রাষ্ট্রপতির উপ-প্রেসসচিব আবুল কালাম আজাদ সোমবার বাসসকে বলেন, বিমান বাংলাদেশ এয়ারলাইনসের একটি ভিভিআইপি ফ্লাইট রাষ্ট্রপতি ও তাঁর সফরসঙ্গীদের নিয়ে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।
মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, কূটনৈতিক কোরের ভারপ্রাপ্ত ডিন, ঢাকায় নিযুক্ত তুরস্কের রাষ্ট্রদূত ডেভরিম ওজতুর্ক, বাংলাদেশে ব্রিটিশ হাইকমিশনার রবার্ট ডিকসন, তিন বাহিনীর প্রধান, পুলিশের আইজি, জননিরাপত্তা বিভাগের সচিব, মন্ত্রিপরিষদ সচিব (সমন্বয় ও সংস্কার), পররাষ্ট্রসচিব (মেরিটাইম) এবং সংশ্লিষ্ট উচ্চপদস্থ বেসামরিক ও সামরিক কর্মকর্তারা রাষ্ট্রপতিকে বিমানবন্দরে স্বাগত জানান।
এর আগে রাষ্ট্রপতি গতকাল রোববার লন্ডন সময় সন্ধ্যা ৬টা ৪০ মিনিটে হিথ্রো বিমানবন্দর ত্যাগ করেন। যুক্তরাজ্যে বাংলাদেশের হাইকমিশনার সাঈদা মুনা তাসনীম এবং লন্ডনে বাংলাদেশ মিশনের সিনিয়র কর্মকর্তারা বিমানবন্দরে রাষ্ট্রপতিকে বিদায় জানান।
এর আগে গত ৩১ আগস্ট ৭৫ বছর বয়সী রাষ্ট্রপতি আবদুল হামিদ লন্ডনের উদ্দেশে ঢাকা ত্যাগ করেন।
রাষ্ট্রপতি দীর্ঘদিন ধরে গ্লুকোমায় ভুগছেন। জাতীয় সংসদের স্পিকার থাকার সময় থেকেই তিনি লন্ডনে স্বাস্থ্য পরীক্ষা করে আসছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com